তথ্য ও প্রযুক্তির মশাল জ্বলে উঠুক হাতে হাতে

কিভাবে Neobux account খুলে অনলাইনে আয় করবেন

সবায় কেমন আছেন। আশা করি ভাল আছেন।
অনলাইনে আয় করার অনেক উপায় আছে তার মাঝে PTC বা অ্যাড দেখে আয় হল একটি সহজতম আয়ের উপায়। কিন্তু এতে প্রতারিত হয়ার সম্বাবনাও অনেক বেশি। তাই আপনাকে সঠিক সাইট নির্বাচন করতে হবে। আমার মতে লাখ লাখ PTC সাইট এর মাঝে অন্যতম হল Neobux ।
আজ আমি আপনাদের Neobux সম্পর্কে আলোচনা করব। তাহলে চলুন

Neobux একটি বিশ্বস্ত  PTC সাইট যা ২০০৭ সাল থেকে যাত্রা শুরু করে আজ পর্যন্ত টিকে আছে । হাজার হাজার PTC সাইট এর মাঝে Neobux প্রথম । এখানে আপনি প্রতারিত হয়ার কোন সুযোগ নেই।
যারা চিন্তা করছেন যে PTC সাইট থেকে অনলাইনে আয়  করবেন তাদেরকে বলব এই সাইট এ কাজ করুন

কিভাবে একাউন্ট খুলবেনঃ

প্রথমে এই লিঙ্ক এ ক্লিক করুন sign up । ক্লিক করলে সাইট এর হোম পেজ আসবে । দেখুন উপরে ডান পাসে Register লিখা আছে ক্লিক করুন। ক্লিক করার পর নিচের মত একটা পেজ আসবে 

 

প্রথমে আপনার নাম দিন। তারপর পাস ওয়ার্ড দিন, তারপর ই মেইল । যদি আপনার payza বা paypal আইডি থাকে তাহলে দিন। আর না থাকলে আপনার যেই ইমেইল আছে সেটাই দিন। রেফার এ কিছু দিতে হবেনা। ব্যাস, এখন আপনার ইমেইল এ একটা ম্যাসেজ পাঠাবে। ইমেইল এ গিয়ে আপনার নিবন্ধন নিশ্চিত করুন । ব্যাস আপনার একাউন্ট হয়ে গেল। এখন থেকে আপনি আয় করতে পারবেন। 

 কিভাবে অ্যাড দেখে আয় করবেন

 প্রথমে আপনার নাম ও পাস ওয়ার্ড দিয়ে নিওবাক্স এ লগিন করুন ।

এবার দেখুন view advertisement লিখা আছে  । ক্লিক করলে দেখবেন ২০ টার মত অ্যাড দেয়া আছে। অ্যাড এ ক্লিক করলে ৫ সেকেন্ড এ শেষ হয়ে যাবে। ২০ টা অ্যাড দেখতে ৫ মিনিট লাগবে মাত্র। ২০ টা অ্যাড দেখলে আপনার আয় হবে 0.0020 ডলার। তাহলে মাসে হবে ০.600 ডলার। কি খুব কম তাই না । এটা অন্যান্য ভুয়া সাইট এর মত আপনাকে মাসে ৬০০ ডলার দিবে না।

তবে নিওবাক্স থেকেও আপনি মাসে ৩০০ ডলার আয় করতে পারবেন। এই বিষয়ে আরেকদিন লিখব । আজকের মত বিদায় ।