Neobux থেকে আয় করতে যে বিষয়গুলো আপনাকে জানতে হবে








Neobux এ Registration করলে Neobux আপনাকে আপনার স্তর (Level) হিসাবে কিছু সুবিধা দেবে। যেমন:

No#1 Member Ship Facility
No#2 Referral facility.

Member Ship Facility পাঁচ ধরনেরঃ
যেমন:
No#1 Sandard Membership
No#2 Golden Membership
No#3 Emerald & Sapphire
No#4 Platinum & Diamond and
No#5 Ultimate Membership Facility,

স্তরভেদে সবার Facility ভিন্ন, প্রথমে কিছুটা বোঝা যাবে, পরে কাজ শুরু করলে ধিরে ধিরে সব system সম্পর্কে পরিষ্কার ধারনা হয়ে যাবে।

নিচে Sandard Membership ও Golden Membership এর সংক্ষিপ্ত বর্ণনা দেয়া হয়েছে।

Sandard Member Ship: রেজিস্ট্রেশন করলেই যে কেউ Sandard Member হবে, এখানে Maximum ৩০ জন Direct referral Link যুক্ত করতে পারবে এবং Maximum 300 Rentade Referral Link ভাড়া নিতে পারবে।

Golden Member Ship: Sandard Member Upgrade করলে Golden Member ship পাওয়া যাবে। Golden Member হতে $90.00 লাগবে ১ বছর এর জন্য। Upgrade করলে Direct referral and Rent referrals লিমিট বেড়ে যাবে। এক সাথে 2000 Rented Referral Link ভাড়া নিতে পারবে এবং সব চে বড় কথা ক্লিক এর value বেড়ে $0.001 এর পরিবর্তে$0.01 হবে।


অনলাইনে আয় করতে গেলে যেসব নীতিমালা আপনাকে অবশ্যই মানতে হবে।

১) আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুলো ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন। তা না হলে রেফারালের ইনকাম পাবেন না।

২) একটি কম্পিউটার অথাৎ একটি আইপি এড্রেস থেকে একটি অ্যাকাউন্ট খুলুন। একাধিক অ্যাকাউন্ট খুললেআপনার ২ টি অ্যাকাউন্ট-ই বাতিল হয়ে যাবে।

৩) আপনি নিওবাক্সের মেম্বার হয়ে কমপক্ষে ১৫ দিন এবং১০০ অ্যাড না দেখা পর্যন্ত কোন direct referrals করতে পারবেন না।

৪) Neobux-এ মিনিমাম পে আউট হচ্ছে ২$। অথাৎ ২$ হলে আপনি টাকা তুলতে পারবেন। Neobux এ পেমেন্ট রিকুয়েস্ট পাঠানোর ৪৮ ঘন্টার মধ্যে আপনার টাকা পেয়ে যাবেন।

৫) এক সাথে অনেক অ্যাড এ ক্লিক করবেন না। একটি অ্যাড দেখা সম্পূর্ণ হলে আরেকটিতে ক্লিক করবেন নয়তো আপনার অ্যাকাউন্ট বন্ধ করে দিবে।

৬) একটা পিসি তে একটা অ্যাকাউন্ট ব্যবহার করাই উত্তম, তবে আপনি যদি মাঝে মাঝে মোবাইল থেকে ক্লিক করেন, সমস্যা নেই, কিন্তু ওই মোবাইলে যেন আবার অন্য কেউ না লগ ইন করে এবং অন্য কারো আইডি তে ঢুকবেন ও না।

৭) সেই সাথে একটি গুরুত্বপূর্ণ কথা হল প্রতিদিন যদি কাজ নাও করেন অন্তত দুই দিনে একবার আইডিতে লগইন করবেন কারন ৪-৫ দিন ইন অ্যাক্টিভ থাকলে নিওবাক্স অ্যাকাউন্ট ডিলিট করে দেয়।