জেনে নিন Neobux এ আয় বৃদ্ধি করার টিপস





সকল পিটিসি সাইটের আয় বৃদ্ধির অন্যতম মাধ্যম হল Refferral। অনেকে শুধু রেফারাল দিয়েই মাসে ১০০০ ডলার পর্যন্ত আয় করে থাকেন। আর আজকে নিওবাক্সের রেফারেল নিয়ে আলোচনা করব।

Neobux এর Refferral দুই ধরণেরঃ
ক) Direct Refferral(সক্রিয় রেফারাল) খ) Rented Refferral(ভাড়া রেফারাল)

আয় বৃদ্ধির টিপস:
ক)Direct Refferral (সক্রিয় রেফারাল):
যে রেফারাল আপনার রেফার লিঙ্কে ক্লিক করে Sign up করবে সেই আপনার Direct Refferral.

ধরি আপনি বিভিন্ন ব্লগ/ওয়েব সাইট/ফেইসবুকে টিউনের মাধ্যমে ৩০ জন অ্যাক্টিভ Direct Refferral যোগাড় করেছ্বেন। তাহলে আপনার প্রতিদিন আয় হবে-৩০ জন অ্যাক্টিভ রেফারাল ১ দিনে ৩০ টী অ্যাড দেখে(৩০*১*৩০) = ০.৯০০$
আপনি নিজে ১ দিনে ৩০ টা অ্যাড দেখেন (৩০*১) = .০৩০$
সুতরাং আপনার প্রতিদিনের মোট আয়= ০.৯৩০$
তাহলে আপনার মাসিক আয় হবে ( .৯৩০$*৩০) = ২৭.৯$ (প্রায় ২৮ ডলার) শুধু মাত্র Direct Refferral থেকে।

খ)Rented Refferral (ভাড়া রেফারাল):

Rented Refferral (ভাড়া রেফারাল) মানে হল যাদের কোন upline নাই তাদের বিক্রি করে দেয় Neobux। আপনি ১ মাস থেকে শুরু করে ২৪০ দিনের জন্য Rented Refferral কিনতে পারবেন। ১ মাসের জন্য দিতে হবে ২০সেন্ট প্রতি RR(Rented Refferral)।
যদি RR প্রতিদিন কাজ করে তবে ১.২০$ আয় করতে পারবেন ১ মাসে per RR থেকে। যদি মনে করেন কোনও RR ক্লিক করছে না সেক্ষেত্রে ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন। মানে ৭ সেন্ট দিয়ে Recycle করলে ঐ RR পালটিয়ে আরেকটি RR দিয়ে দেবে।

Neobux এ যেহেতু ১৫ দিন কাজ না করা পর্যন্ত RR কিনতে দেয় না। তাই সেই সময়ে আপনি প্রতিদিন Neobux এর অ্যাড গুলো ক্লিক করুন এবং .৬০ সেন্ট হওয়ার পর আপনি ঐ টাকা দিয়ে ৩ টা RR কিনুন। আপনার ৩ টা রেফারালের কারনে ১৫-১৮ দিনেই আবার ১$ ইনকাম করবেন। ঐ ১$ দিয়ে আবার ৫টি RR কিনবেন। ৮টি RR এর কারনে ৮দিনেই আবার ১$ ইনকাম করবেন। ঐ টাকা না তুলে(withdraw না করে) ১$ দিয়ে আবার ৫ টি RR কিনবেন। এভাবে ১ মাস RR কিনতে থাকলে যখন ৫০ টি RR হয়ে যাবে তখন RR কিনা স্টপ করবেন।
এখন ২০ দিনেই আপনার আয় ২০$ হয়ে যাবে। এখন ২০$ দিয়ে ১০০ RR কিনুন। এখন ২০ দিন পর আবার ৩০$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ। ঐ ৩০$ দিয়ে আবার ১৫০ RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল ৩০০ RR আছে। (এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।
যদি ৩০০ RR কাজ করে তবে মাসে ১৮০$ ইনকাম করতে পারবেন। আর এই ৩০০ RR extend করতে মাসে লাগবে ৬০$। আসলে সব RR সব দিনে কাজ করে না। যাই হোক ধরে নিলাম ২০০ RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে ১২০$ ইনকাম করতে পারবেন। ৬০$ হল আপনার ৩০০ RR এর ভাড়া বা extend করার খরচ। বাকি ৬০$ বা ৪৮০০(প্রায় ৫০০০ টাকা) আপনার মাসের ইনকাম।