তথ্য ও প্রযুক্তির মশাল জ্বলে উঠুক হাতে হাতে

কিভাবে Clixsense থেকে টাকা আয় করবেন






সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন আমরা সবাই কমবেশি ONLINE EARNING কথা শুনেছি । অনেকেই এই বিষয়ে অনেক সাইট এর কথা বলেছে।কিন্তু সবাই শুধু বলেছেন যাদের ওয়েব সাইট আছে তাদের নিয়ে। কিন্তু আমরা তো সবাই আর ওয়েব ডিজাইনার নই । তাই আমি আজ সকলের জন্যে এই পোস্ট টা করলাম 


Dolencer/skylencer এর কারনে বাংলাদেশ এর সবাই মনে করে PTC সাইট মানে ধোঁকা বাজি । কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ২০ হাজার থেকে শুরু করে ১ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা । কারন প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। -১২ মাসের মধ্যে Scam করে চলে যায় । So নতুন সকল সাইট scam ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না । যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া payment দিয়ে যাচ্ছে তারা scam হতে পারে না । আর যদি মনে করেন নিজে নিজে Google search করে সাইট বের না করে অভিজ্ঞ কার সহায়তা নিবেন সেক্ষেত্রে আপনি নিতে পারেন। 




আজ আমি আপনাদের এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি প্রতিমাসে ২০,০০০ টাকা উপার্জন করতে পারবেন । এর জন্য প্রয়োজন কিছু পরিশ্রম এবং ধৈর্য্য। সাইটটির নাম Clixsense এই সাইটটি সম্পর্কে আমরা সবাই কম-বেশি শুনেছি । পিটিসি সাইট এর আলোচনা আসলেই এই সাইট সামনে আসে। এই সাইটি গত ২০০৭ সাল থেকে শুরু হয়েছে এখন পর্যন্ত সবাইকে পেমেন্ট করছে। তাই এই সাইটে আপনি নির্ভয়ে কাজ করতে পারে।

যারা কাজ করতে চান তারা প্রথমে এই লিঙ্কে ক্লিক করুন ।এই click Here ক্লিক করলে সাইটের হোম পেজ আসবে। 

কিভাবে SIGNUP করবেন ?

এখানে আপনার সকল তথ্য দিয়ে ফরমটি পুরণ করুন ।
First name অংশে নিজের আসল নামের First name দেন।
অতপর Last name দেন……। 
আমার মনে হয় আপনারা পারবেন । সবশেষে  SIGNUP NOW বাটনে ক্লিক করুন।
এবার আপনার ই-মেইলে একটি ভেরিফাই মেইল যাবে সেখান থেকে আপনার একাউন্ট ভেরিফাই করুন। 
ভেরিফাই লিংকে ক্লিক করলে একটি পেইজ আসবে এখানে আপনার সকল তথ্য দিন।
কলামে আপনার পেপাল অথবা পেজা একাউন্টের ই-মেইলটি দিন আর যদি পেপাল অথবা
 পেজাতে কোনো একাউন্ট না থাকে তাহলে যে ই-মেইল দিয়ে Clixsense এ একাউন্ট করেছেন সেই ই-মেইলটি দিয়ে সেইভ করুন ।

এবার View Ads এ ক্লিক করুন দেখবেন কিছু এড আসবে সেখান থেকে যে কোনো একটি এডে ক্লিক করুন দেখবেন আরএকটি পেইজ আসবে।
সেখানে আপনাকে বলবে যে বিড়ালের ছবিতে ক্লিক করুন আপনি বিড়ালের ছবিতে ক্লিক করার পর একটি টাইম দেখাবে 3, 5, 15 অথবা 30 সেকেন্ট অপেক্ষা করার পর আপনাকে দেখাবে যে আপানর একাউন্টে টাকা জমা হয়ে গেছে।
এভাবে সকল এড দেখার পর আপনার একাউন্টে জমা হবে ০০.০৪-০০.০২সেন্ট।
কি খুব কম মনে হচ্ছে তাই না ? তাহলে আপনি মাসে ২০০০০ টাকা কিভাবে আয় করবেন ?
চিন্তার কোনো কারণ নেই আমি দেখাচ্ছি কিভাবে করবেন?

চলুন এবার আপনার আয় বাড়ানো যাক

PTC সাইটে আয় করার আসল পদ্ধতি হল রেফারেল আপনি যত রেফারেল করতে পারবেন আপনার আয় তত বাড়বে আপনি যদি বেশি রেফারেল করতে পারেন তাহলে আপনি মাসে ২০০০০ এর চেয়েও বেশি আয় করতে পারবেন।

রেফারেল কোথায় পাবেন?
রেফারেল পোগ্রামঃ আপনার “Account Summary” তে গেলে দেখতে পাবেন  “My Affiliate Details” নামে একটি কলাম আছে এখানে “My Affiliate Link” নামে একটি লিং দেওয়া আছে। এটাই আপনার রেফারেল লিংক । এই লিংকে ক্লিক করে যতজন লোক একাউন্ট তৈরি করবে তারা আপনার রেফারেল হবে।
এই লিঙ্কটা দিয়ে কেউ জয়েন
করলে সে যত টাকা আয় করবে তার
একটা অংশ আপনি পাবেন। তার মানে যত রেফার তত আয়।
আপনি ফেসবুক,ব্লগ এমনকি সরাসরি আপনার বন্ধু দেরকে Clixsense এর কথা বলতে পারেন।
আপনি একাউন্ট খোলার ৩০ দিন পর থেকে রেফার করতে পারবেন। ভাল সাইট তো তাই নিয়ম
কানুন করা।

যদি রেফার না পান তাহলে কি করবেন ????

একটা উপায় আছে । আপনি ইচ্ছা করলে Job করতে পারবেন | কিন্ত এক মাস পর Job গুলো পাবেন | আপনি এক মাস ক্লিক করে যান| এরপর কীভাবে Task এ কাজ করবেন | Task নামে একটি অপশন দেখবেন সেখানে কারসার নিলে নিচে দুইটা অপশন আসবে সেখান থেকে Complete Tesk এ ক্লিক করবেন । এখানে লেখা থাকবে Find more work এর ডানদিকে লেখা থাকবে Available Job এবং potentail Jobs ৷ আপনি কাজ করবেন Available Jobs এদিকে আপনি Jobs গুলো পাবেন ৷ Jobs গুলো করার সময় অবশ্যই Account করতে হবে৷ এভাবে Jobs করে ইনকাম করতে পারবেন ৷ আরেকটি উপায় Game খেলে ইনকাম করতে পারবেন ৷তবে এটা ভাগ্যের উপর ৷

কীভাবে খেলেবন?

আপনি Clix Grid নামে একটি অপশন দেখবেন সেখানে কারসার নিলে নিচে কিছু অপশন আসবে সেখান থেকে play the game ক্লিক করবেন । এখানে লেখা থাকবে ClixGrid: Click to Win up to $10.00! এর নিচে একটি ছবি এর ভিতর ঘর ঘর থাকবে ।ছবির মধ্যে ঘর গুলোতে ত্রিশটা ক্লিক করতে পারবেন ৷ প্রতিদিত্রিশটা ঘর দিবে ৷ যদি আপনার ভাগ্যে থাকে তাহলে যেকোন একটি ঘরে পেয়ে যাবেন 10$ ১ টা ক্লিক করার পর একটি টাইম দেখাবে 3, 5, 15 সেকেন্ড হলে এই লেখাটি দেখাবে
Your click has been validated but you were not a winner this time.
You have 29 chances left for today.

এভাবে আপনে গেম খেলে আয় করতে পারবেন $ ১০

দেখুন অনলাইনে অনেক টাকা উড়ে কিন্তু তা ধরা কঠিন। বাস্তবজীবনের মতই অনলাইনে কষ্ট করে আয় করতে হয়। এখানে রাতারাতি বড়লোক হওয়ার কোন উপায় নেই। ptc সাইটে সফল হতে হলে লেগে থাকার মনোভাব থাকা লাগে । ১ মাস ২ মাস কাজ করে বন্ধ করে দেয়ার চিন্তা থাকলে আপনাকে বলব
আপনি এখানে কাজ করার দরকার নাই শুধু সময় নষ্ট হব। কাজ করলে কয়েক বছর ধারাবাহিক ভাবে কাজ করতে হবে তবেই সফল হবেন।

কি ভাবে টাকা তুলবেন?

মাত্র ৮ ডলার হলেই payza paypal এর মাধ্যমে আপনি আপনার আয় তুলতে পারবেন। যখন ৮ ডলার  হবে আপনি সাথেই সাথেই পেমেন্ট পেয়ে যাবেন। paypal বাংলাদেশ সার্পোট করে না তাই  payza এর মাধ্যমে আয়ের টাকা  তুলুন।