কিভাবে আপনার ব্লগে Color Code generator tool যুক্ত করবেন




আজকে দেখাবো মজার এই টিপস । আমরা যারা ব্লগে কাজ করি তাদের অনেক সময় বিভিন্ন কালারের প্রয়োজন পড়ে । বিশেষ করে যারা ওয়েব ডিজাইন এর কাজ করে তাদের তো সবসময় দরকার । কিন্তু এত কোড  কারো পক্ষেই মনে রাখা সম্ভব নয় । তাই এই টিউনটির মাধ্যমে আপনারা আপনাদের ব্লগে  Color Code generator যুক্ত করতে পারবেন ।

আপনারা এই টুলটি আপনাদের ব্লগে ইচ্ছে মত জায়গায় বসাতে পারবেন, পোস্ট পেজে কিংবা পেজ আকারে । যাই হোক যেখানেই বসান কোডটুকু বসার আগে HTML অপশন ক্লিক করবেন । অর্থাৎ পেজ আকারে দেখাতে চাইলে New page ক্লিক করার পর পেজের নাম লিখে বিষয় বস্তু লেখার আগে  HTML ক্লিক করবেন  । তারপর  নিচের কোড টুকু পেস্ট করে পাবলিশ করবেন ।







লাইভ ডেমো



আপনার জন্য কালার কোড জেনারেটর টুলের কোড



<center><object border="0" classid="clsid:D27CDB6E -AE6D-11CF-96B8-444553540000" codebase="http://download.macromedia.com/pub/shockwave/cabs/flash/swflash.cab#version=6,0,40,0" height="480" id="obj1" width="480"> <param name="movie" value="http://www.2createawebsite.com/build/color.swf"><param name="quality" value="High"><embed src="http://www.2createawebsite.com/build/color.swf" pluginspage="http://www.macromedia.com/go/getflashplayer" type="application/x-shockwave-flash" name="obj1" width="485" height="485" quality="High"></embed></object></center>