জেনে নিন কিভাবে Facebook থেকে আয় করবেন







আজকে আমি দেখাব কিভাবে ফেসবুক এ লাইক ও টুইটার এ ফলোয়ার করে আয় করা যায়। অনেকেই ভাবতে পারেন আসলে কি ফেসবুক লাইক ও টুইটার ফলোয়ার করে আয় করা যায়? আমি বলতেছি হ্যা ভাই ১০০% আয় করা যায়।
আমি নিজে এই সাইট থেকে এখন পর্যন্ত অনেক টাকা আয় করেছি চাইলে আপনিও করতে পারেন। আপনি ইচ্ছে করলে প্রথম দিন থেকেই ১ ঘন্টা কাজ করে ১ ডলার আয় করতে পারেন।

দেখুন কিভাবে কাজ করবেন

১ম ধাপঃ রেজিষ্ট্রেশন এর জন্য প্রথমে এই লিঙ্ক এ যান এবং register লেখায় ক্লিক করুন।
www.likesplanet.com

২য় ধাপঃ প্রবেশ করার পর যে ফর্মটি আসবে সেটি পুরন করে রেজিষ্ট্রেশন এর কাজটি সম্পন্ন করে পুনরায় লগিন করুন।
বিঃদ্রঃ- Referral আপাতত না দিলে ও চলবে।

৩য় ধাপঃ এখন আপনার ফেসবুক একাউন্ট যুক্ত করুন আপনার লাইকপ্লানেট সাইটে। আপাতত আপনার কাজ শেষ। এখন কেবল আয় করার পালা।

৪র্থ ধাপঃ একই সাথে আপনার ফেসবুক আইডিতে এবং Likesplanet এ Login করুন। Earn Point/Money তে মাউস পয়েনটার রাখুন, Facebook > like page এ ক্লিক করুন। নুতন একটি পেজ আসবে এবং এতে অনেক ফেসবুক পেজ লিংক পাবেন যেগুলো আপনাকে লাইক করতে হবে । তবে আপনি চাইলে অন্য কাজও করতে পারেন। এভাবে লাইক করুন আর পয়েন্ট আয় করতে থাকুন। এখানে ৫০০০ পয়েন্ট হলে ১ ডলার।

এখানে যেসব কাজ পাবেন। যেমন : Facebook likes,
Photo/Post/album likes,
Website Share,
Followers,
Twitter tweets,
Youtube likes, dislikes,
Google Votes,
Linkdin share,
Website traffic,
Paid to DO Job ইত্যাদি কাজ করেও আপনি পয়েন্ট আয় করতে পারবেন।

বি:দ্র: তারাতারি কাজ করার জন্য Google Chrome ব্রাউজার ব্যবহার করুন এবং ব্রাউজারের Load Image 'off' করে দিন।
Google Chrome এর Load Image Off করার জন্য--Settings > Options > Under The Hood > Content Settings > Image > Do not show any image ক্লিক করুন।

পেমেন্ট পদ্ধতি :
এই সাইট থেকে পেমেন্ট করে ২ টি মাধ্যমেঃ
১) Paypal
২) Payza

Minimum Payout :আপনি ২ ডলার হলেই payout করতে পারবেন।

Likesplanet থেকে মাসে রেফারেল এর মাধ্যমেও টাকা আয় করা যায়। এখানে নিজে লাইক করে আয় করবেন এবং অন্যকে referral করিয়ে Referral এর মাধ্যমে ৫০% আয় করতে পারবেন। আপনি আপনার Referral Link পাবেন > Earn Points/Money>Earn To Referral .
ধরুন আপনার ৩০ জন রেফার আছে এবং তারা প্রত্যকে প্রতিদিন ১০০০ পয়েন্ট মানে ০.২০ সেন্ট আয় করে তাহলে আপনি পাবেন ৩০×৫০০=১৫০০০ যা হবে ৩ ডলার (যেহেতু ৫০% রেফার ইনকাম তাই ১০০০ পয়েন্ট এর ৫০০ পরেন্ট আপনি পাবেন একজন রেফার থেকে)।
এভাবে করতে থাকলে প্রতি মাসে আপনার আয় হবে ৩০×৩=৯০ ডলার। যত বেশি রেফার তত বেশি আয়। ভাই কোনো ঝামেলা ছাড়া ৯০ ডলার আয় করতে পারলে খারাপ কি? পরবর্তিতে আরো বেশি ডলার কি করে আয় করা যায় তা নিয়ে আলোচনা করব। আজকে এ পর্যন্তই ।